মন্তব্যের শিরোনাম তুলে দেয়া হয়েছে

প্রিয় ব্লগার

বিসর্গে ব্লগিংয়ের সুবিধা আরো আরো নিশ্চিত করার জন্য প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এখনো অনেক সামনে এগুতে হবে। তবে অবশ্যই ধৈর্য্যের সাথে দৃঢ়পদে। এতে বিসর্গের সাথে সাথে ব্লগারদেরকেও অংশ নিতে হবে। প্রতিটি মন্তব্যের উপরেই পোষ্টের শিরোনামটি ঝুলছিল এতদিন। অনেকেই এ নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন। এখন থেকে মন্তব্যের উপরে আর কোন প্রকার শিরোনাম ঝুলতে দেখা যাবে না। তবে মন্তব্য লেখার ঘরের উপরে যে শিরোনাম বক্স রয়েছে, সেটিকে এখনো তুলে দেয়া হয়নি। ভবিষ্যতে প্রয়োজনে তাও তুলে দেয়া হতে পারে। মন্তব্য লেখার বক্সের উপরে যে শিরোনামের যে ঘর এখনো দেখাচ্ছে তাতে কোন প্রকার কলম না চালানোর জন্য ব্লগারদের প্রতি অনুরাধ করা হচ্ছে।

শুভ ব্লগিং

দৃষ্টি আকর্ষণ-

সামহোয়্যারইন ব্লগে আমার একটি পোষ্টে জনৈক ব্লগারের মন্তব্য:

"ডিজিটালভূত বলেছেন: আপনাদের বিসর্গে পাসওয়াড সমস্যা প্রকট। আমি এ রকম জটিল বিষয় অন্য কোথাও দেখি নাই। সাইন আপ করার পর একটি লিংক মেইল করা হয়। ওটার মাধ্যমে শুধু একবার লগিং করা যায়।
এটা সজজ করতে পারেন না। ইসলামেতো সহজ করতে বলা হয়েছে। আপনারা সকলের চেয়ে কঠিন করেন কেন?"

কোন একটা ব্যবস্থা থাকা উচিত যাতে ব্লগাররা তাদের সমস্যাগুলো জানাতে পারেন।

-

"নির্মাণ ম্যাগাজিন" ©www.nirmanmagazine.com

একটি অনুরোধ : সর্বাধিক পঠিত লেখা  বিভাগে একই লেখা অনেকদিন ধরে দেখছি। আমার মনে হয় ব্লগ শুরু থেকে এ পর্যন্ত সর্বাধিক পঠিত লেখাগুলো এখানে শো করছে।  এজন্য আমার প্রস্তাব হচ্ছে, প্রতি সপ্তাহ কিংবা সর্বোচ্চ একমাস অন্তর সর্বাধিক পঠিত লেখা পরিবর্তন হোক। এতে করে নতুন নতুন লেখা এখানে স্থান পাবে।

এই মন্তব্যটি লিখতে গিয়েও তো দেখছি বিষয়বস্তুর ঘরে লেখা "মন্তব্যের শিরোনাম তুলে দেয়া হয়েছে"
এটিরও আদৌ প্রয়োজন আছে?

এই স্পেসটা কি কমানো সম্ভব? খুব চোখে লাগে।

গুড জব। আশাকরি নোটিশ বোর্ড আরও নিত্য নতুন সুবিধা যোগ করবেন।