এই মেয়েই কি মুস্তাফিজুরের প্রেমিকা?

 মিডিয়া যেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে ছাড়ছেই না। এখন মুস্তাফিজুরের পাশে এক মেয়ের ছবি নিয়ে শুরু হয়ে গেছে জল্পনা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কাঁপানো মুস্তাফিজুর অবশ্য তার ব্যক্তিগত জীবন নিয়ে একটি মন্তব্যও করেননি। 

তাহলে কি প্রেমে পড়েছেন ২০ বছর বয়সী মুস্তাফিজুর? অবশ্য তাকে যারা খুব কাছ থেকে চেনেন, জানেন, তারা বলে থাকেন- বাংলাদেশের এই বাঁ হাতি পেসার খুবই লাজুক স্বভাবের। তার কোনো প্রেম-টেম আছে বলে মনে হয় না।

তাহলে এ ছবি? সেটা কি বলছে? ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গেছে মুস্তাফিজুরের পাশে রয়েছে একটি মিষ্টি মেয়ে। আর সেই ছবি প্রকাশিত হওয়ার পরেই মুস্তাফিজের ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয়ে গেছে চর্চা। এই মেয়েই কি মুস্তাফিজুরের প্রেমিকা? এ বিষয়ে মুস্তাফিজ কোনো মন্তব্য না করলেও দুয়ে দুয়ে চার করার চেষ্টা চলছে। 

এদিকে মুস্তাফিজুরের কল্যাণেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তিনিও হয়েছেন বেস্ট এমার্জিং ক্রিকেটার। হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করে বাংলাদেশে ফেরার একদিন পরই সাতক্ষীরায় গ্রামের বাড়ি যান মুস্তাফিজ। সেখানে তার সঙ্গে দেখা করতে ছুটে যান অনেকেই। আর সে সময়ই একটি মেয়ে মুস্তাফিজুরের সঙ্গে ছবি তোলেন। যে ছবিটাই জন্ম দিয়েছে যাবতীয় জল্পনার। এমনকি চর্চা চলছে মুস্তাফিজুরের প্রেম নিয়েও। তবে জানা গেছে ছবির ওই মেয়েটি মুস্তাফিজের গ্রামেরই।

ছবি: 
আপনার রেটিং: None গড় রেটিং: 4 (টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (টি রেটিং)