নির্ভুল ভাবে বিখ্যাত ক্বারিদের অনুকরণ করল মিশরের যুবক + ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক: সম্প্রতি সামাজিক নেটওয়ার্কে একটি ভিডিও প্রকাশ হয়েছে, যেখানে দেখা গিয়েছে বিশ্বের বিখ্যাত ক্বারিদের কুরআন তিলাওয়াত অনুকরণ করছে মিশরের এক সুদর্শন যুবক।
বার্তা সংস্থা ইকনা: মিশরের কারি "তাহের ওয়াজদী" বিভিন্ন স্থানে কুরআন তিলাওয়াতের পাশাপাশি ধর্মীয় কবিতা পাঠ করে থাকেন। এ ছাড়াও তিনি মিশরের বিখ্যাতা ক্বারিদের কুরআন তিলাওয়াত নির্ভুল ভাবে অনুকরণ করতে সক্ষম হয়েছেন।
তার এই অনন্য প্রতিভার জন্য তিনি বিভিন্ন কুরআন মাহফিলে আমন্ত্রিত হয়ে থাকেন। তার সুললিত কণ্ঠের মাধ্যমে মিশরের হারিয়ে যাওয়া ক্বারিদের কণ্ঠ জীবিত হয়েছে।
তাহের ওয়াজদী মিশরের দামিয়াত্তা প্রদেশের "কাফর সাদ" শহরে জন্ম গ্রহণ করেছেন। তাহের ওয়াজদীর পুরো নাম "তাহের ওয়াজদী আস-সারবিনি আব্দুল কারিম"।
তাহের ওয়াজদী অসাধারণ কৃতিত্বের মাধ্যমে ইসলামি তাবলিগ স্কুল থেকে পাশ করার পর ধর্মীয় কাজের সাথে জড়িয়ে পারেন এবং বিভিন্ন স্থানে কুরআন মাহফিলে অংশগ্রহণ করেন।
ইকনার দর্শনার্থীদের জন্য নীচে তাহের ওয়াজদীর মিশরের বিখ্যাত ক্বারি মোহাম্মাদ সাদিক আল-মানশাভী, মুস্তাফা ইসমাইল ও আব্দুল বাসিত আব্দুল সামাদের অনুকরণের ভিডিও প্রকাশ করা হলো।
ভিডিও
দেখতে এখানে ক্লীক করুন

ছবি: 
আপনার রেটিং: None

Rate This

আপনার রেটিং: None