থার্টিফার্স্ট নাইট: ভারত, মালয়েশিয়া ফিলিপাইন, কেনিয়া থেকে আসছেন ডিজে

সালাম
এইমাত্র  অনলাইনে পড়লাম  বাংলাদেশে  ইংরেজী নববর্ষ   কী ধূমধাম  করেই   না পালন করা হবে । মুসলমানরা মনে হয়  ঈদেও  এত আনন্দ করে   না ।  হায়  আল্লাহ  , আমরা  কোন পথে  যাচ্ছি ?
নিউজ বিডি ডটনেট: ঢাকায় থার্টিফার্স্ট নাইট মাতাতে আসছে ভারত, মালয়েশীয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন ও কেনিয়ার ডিজেরা। রেডিসন, রিজেন্সি ও লেকশোর-এ পারফর্ম করবেন তারা। তাদের নাচ ও গানের সঙ্গে থাকছে এদেশীয় আইটেম গার্ল ও  ডিজেদের মোহনীয় হাতছানি। থাকছে ফ্যাশন শো, আইটেম ড্যান্স ও লাইভ মিউজিক কনসার্ট। রাজধানীর ডিজে স্কুল গ্যারেজ ও আইস সূত্র জানিয়েছে, এবারের থার্টি ফার্স্ট নাইটে দুই সহস্রাধিক ডিজে রাজধানী ঢাকাসহ সারাদেশে নাচের ঢেউ তুলবেন। পার্শ্ববর্তী ভারতসহ আফ্রিকা ও ইউরোপের অনেক দেশের ডিজে ও ড্যান্সারদের নিয়ে আসার প্রক্রিয়া চূড়ান্ত হয়েছে।
এছাড়া এদেশীয় ডিজেরা ইতিমধ্যেই পারসোনাল ও করপোরেট প্রোগ্রামে চুক্তিবদ্ধ হয়েছেন। চলতি মাস শুরুর আগেই সিলেট, চট্টগ্রাম ও কক্সবাজারের মতো পর্যটন এলাকায় বাধনহারা উন্মাদনার রাত কাটাতে হোটেল রুম বুকিং দিয়েছেন অনেকে। এদিকে কোমল ও ‘কঠিন পানি’ (হার্ড ড্রিংস)’র স্রোতে হারিয়ে যেতে বসে নেই রাজধানীর অভিজাত এলাকার তরুণ-তরুণীরা। বাসা বাড়ির ছাদে ছাদে গ্রুপভিত্তিক পার্টির আয়েজানে ব্যস্ত সময় কাটাচ্ছে তারা।

 

বিভিন্ন রেস্টুরেন্ট, খোলা মাঠ ও ক্লাবে চলছে আয়োজনের প্রস্তুতি। পিছিয়ে নেই রাজধানীর পাঁচতারা হোটেলগুলোও। পাল্লা দিয়ে ধামাকা আয়োজনের পসরা বসিয়েছে হোটেল সোনারগা, রূপসী বাংলা ও ওয়েস্ট ইন। ডিস্কো, ডিজে, হট ড্যান্স, সাম্বা, ফায়ার প্লে ও লেজার শো’র প্রস্তুতি সমপন্ন হয়েছে গুলশান-বনানীর মতো অভিজাত এলাকায়। খ্রিস্টীয় ২০১৩ সাল বরণ করতে প্রস্তুত ঢাকা, উত্তরা ও গুলশান ক্লাব। রাজধানীর বিভিন্ন হোটেল ও ক্লাব সূত্রে জানা গেছে, এবারের থার্টিফার্স্ট নাইটের বড় চমক ভিনদেশী ডিজে। হোটেল রিজেন্সিতে রেড ভিনটেজ এর আয়োজনে পার্টি মাতাতে উড়িয়ে আনা হয়েছে ফিলিপিনো চার ড্যান্সার ও সিঙ্গার। এদের বাইরে আরও থাকছে দেশীয় ফ্যাশন শো ও অ্যাঞ্জেলস টিমের চোখ-ধাঁধানো নাচ। তাদের সঙ্গে আরও থাকছে ডিজে পরি, প্রিন্স, তন্ময় ও রাজন। ৩০শে ডিসেম্বর সন্ধ্যা থেকেই শুরু হয়ে ভোররাত চলবে এসব প্রোগ্রাম।

 

ঘড়ির কাঁটা যখন মধ্যরাত ১২টায় ছুঁই ছুঁই, তখনই নগরীর বুকে জেগে উঠবে আনন্দ-উচ্ছ্বাসের বাধনহারা ঢেউ। এমন প্রস্তুতি সেরে- সেই শুভক্ষণের কাউন্ট ডাউন শুরু করেছেন রাজধানীর আড়াই শতাধিক ইভেন্ট অর্গানাইজেশন। হোটেল সোনার গা’য় রূপকথা ইভেন্ট এন্ড কমিউনিকেশন এর আয়োজনে থাকছে আইটেম ড্যান্স, স্টার অ্যাপিয়ারেন্স, ফ্যাশন শো ও ডিজে পার্টি। পারফরম করবেন ডিজে হিমু ও ডিজে পরি।

 

এছাড়া ছোট ও রূপালী পর্দার তারকা ও মডেলদের আনা হচ্ছে ওই রাতে। রাত ৯টা থেকে শুরু হয়ে চলবে ক্লান্তিহীন। প্রয়োজনে অংশগ্রহণকারীদের রাত যাপনের সুযোগ রয়েছে। মিলবে বাড়তি টাকায় বাড়তি বিনোদন। র‌্যাডিসনে হচ্ছে দুটি পার্টি। নিচতলায় উৎসব ও বলরুমে বৃটিশ অ্যান্ড আমেরিকান টোব্যাকো কোম্পানির আয়োজনে বল, ক্যাবারে ও ডিজে ড্যান্স। হোটেল রূপসী বাংলার জনসংযোগ কর্মকর্তা সাদিক বলেন, এবারের থার্টিফার্স্ট নাইট উদযাপনের জন্য দুটি হল ভাড়া দেয়া হয়েছে।

 

এগুলো হচ্ছে বল রুম ও উইন্টার গার্ডেন। ফেরারী শোবিজ-এর তত্ত্বাবধানে থার্টিফার্স্ট নাইট উদযাপন হবে। ফেরারী শোবিজের ফাহাদ বলেন, ‘থার্টিফার্স্ট নাইট আইচ ব্রিজ’ শিরোনামে উৎসবের আয়োজন সম্পন্ন করা হয়েছে। এতে থাকছে ফায়ার প্লে, ফ্যাশন শো, লাইভ মিউজিক ও ডিজে। দেশের সেরা ডিজে প্রিন্স, ডিজে সোনিকা ও ডিজে রাতুল পারফর্ম করবেন। সিঙ্গেল ৩ হাজার ও কাপল ৬ হাজার টাকায় মিলবে এন্ট্রি ফি। সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত টানা চলবে আনন্দানুষ্ঠান। উত্তরা ক্লাবে জেমস এর নগর বাউল ও গুলশান ক্লাবে আইয়ূব বাচ্চুর মাইলস মাতাবেন তরুণ-তরুণীদের। রাজধানীর গ্যারেজ স্কুলের ডিজে রানা বলেন, তার এক ঘণ্টা নাচের দাম ৩৫ হাজার টাকা। লেডি ডিজে রিটার দাম আরও বেশি। এছাড়া ডিজে রাহাত ও প্রিন্সের কাছে অসংখ্য প্রোগ্রামের অফার রয়েছে।

 

 

 ব্যক্তিগত কিংবা করপোরেট প্রোগ্রামে ডিজে হাজির করতে বিভিন্ন নামীদামি প্রতিষ্ঠান ডিজে স্কুলের দারস্থ হচ্ছেন। আইস নামে ডিজে স্কুলের এক ডিজে বলেন, থার্টিফার্স্ট নাইটে লেডি ডিজে’র কদর বেশি। গুলশান, বনানী, বারিধারা, উত্তরা ও ধানমন্ডির বিভিন্ন ক্লাবে তারা ঘণ্টা চুক্তিতে পারফর্ম করে থাকেন।

 

http://newsbd.net/?p=19615

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (3টি রেটিং)

হে আল্লাহ! মুসলমানদের সঠিক বুঝ দিন।

আমার মনে হয় আমরা যারা এ জাতীয় অধঃপতন চাই না, আমাদের ভূমিকা রাখা উচিত।
পরিবারে বুঝিয়ে, সমাজে দাওয়াত দিয়ে, লেখালেখি করে, সর্বোপরি এসবের জন্য বিরোধী জোট গঠন করে।

হুম। দাওয়াহ এর প্রসার ঘটাতে হবে, বাড়াতে হবে সাহিত্য চর্চার ক্ষেত্র।

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (3টি রেটিং)