বাবা মেয়েকে সরাসরি Senora কিনে দিচ্ছে । বয়কট করুন বিকৃত মানসিকতার অধিকারী স্কয়ার গ্রুপের (Square group) পন্য

নিচের লিঙ্কে যান ভালো ভাবে দেখার জন্য...

https://www.facebook.com/photo.php

fbid=636492283081340&set=a.208211029242803.51968.100001617221228&type=1

Share করুন, Share করুন, Share করুন, Share করুন.....

আসসালামু আলাইকুম

“Senora এর দৃষ্টি কটু, বিব্রতকর এবং অশালীন এ্যাডের বিরুদ্ধে প্রতিবাদ”
বয়কট করুন বিকৃত মানসিকতার অধিকারী স্কয়ার গ্রুপের (Square group) পন্য ।

...বাবা মেয়েকে সরাসরি Senora কিনে দিচ্ছে এটা সত্যি বড়ই দৃষ্টি কটু, বিব্রতকর এবং অশালীন । কারন বাবা এখানে মেয়ের মুখোমুখি হচ্ছে । জানি না কোন্ বিকৃত মস্তিস্ক কর্তৃক এই ধরনের এ্যাড নিসৃত হয়েছে ।

....যদি এমন হতো যে প্রতি মাসে মেয়েদেরে হাতের আঙ্গুল দিয়ে কিছু একটা নির্গত হয় তাহলে সেটা ছিলো ভিন্ন কথা । কিন্তু এখানে এটা এমন এক অঙ্গ থেকে নির্গত হয় যেটা খবই গোপন একটা অঙ্গ । এটাকে এই ভাবে নিজের পিতার নিকট সরাসরি মুখোমুখি করাটা কোন সভ্য মানুষের পক্ষে সম্ভব নয় কারন Senora ব্যবহার করা হয় সেই গোপন অঙ্গে । যদি Senora হাতের আঙ্গুলে কিংবা পায়ের আঙ্গুলে লাগানো হতো তাহলে সেটা ছিলো ভিন্ন কথা ।

...তারা বলে, শুধু বাবা কেনো নিজের ভাইও তার বোনকে সরাসরি Senora কিনে দিবে (একথাটা বলেছে Square group এর সম্ভবত উনার নাম রনি সাহেব) । 
এখন ভাবুন তারা কতো নিকৃষ্ট মানসিকতার অধিকারী ।
.....................................

Senora এ্যাডটির ব্যাপারে আপনাদের অফিসে কল করেছিলাম । আপনি কিছু বিষয় আমার কাছে লিখিত চেয়েছিলেন ।
আমি এই ইমেইলে (jesmin@squaregroup.com) লিখিত পাঠিয়েছিলাম ।

...আপনাদের অনেক বুঝিয়েছি এবং অনেক অনুরোধ করেছি এ্যাডটির সম্প্রচার বন্ধ করার জন্য কিন্তু আপনারা শুনেন নাই এবং এ্যডটিরও সম্প্রচার বন্ধ করেন নাই আসলে আপনারা অনুরোধ শুনার মানুষ নন । আর তাই ইন্টারনেট জগতে আমাকে এই ব্যাপারে কথা বলতে হচ্ছে ।

”Senora এর এই এ্যাডের ব্যাপারে অনেকের সাথে কথা হয়েছে তাদের প্রতিক্রিয়া দেখলে আপনারা বুঝতে পারতেন যে আপনারা কতো অধম হয়ে গেছেন । তাদের কাছে আপনাদের Contact Number না থাকায় তারা আপনাদের কাছে তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করতে পারছে না ।”

...আপনাদের বিজ্ঞাপনের মূল উদ্দেশ্য হলো কাস্টমারদের আকৃষ্ট করা বা তাদেরকে আপনাদের পন্য সম্পর্কে জানানো কিন্তু আপনাদের এই এ্যডে দেখে কাস্টমার আকৃষ্ট না হয়ে থুথু ফেলছে এবং আশ্চর্য হচ্ছে এই ভেবে যে মানুষ এতো নিকৃষ্ট কিভাবে হতে পারে ।
এরপরও যদি আপনারা এই ধরনের এ্যাড সম্প্রচার করা বন্ধ না করেন তাহলে বুঝবো আপনাদের এই এ্যাড দেওয়ার উদ্দেশ্য ভিন্ন ।

...আমি আর কখনও আপনাদের পন্য ব্যাবহার করবো না যদি আপনারা এই ধরনের এ্যাড দেওয়া বন্ধ না করেন ।

এ্ই এ্যাডটাকে নিচের মতো করে Modify করলে ঠিক হবে :-

1.বাবা Senora কিনে এনে মেয়ের মাকে দিবে এবং মা মেয়েকে দিবে (যদি মা বেঁচে থাকে ) । অথবা

2.মেয়ের মা না হয় মারা গেছে তাই বলে কি মেয়ের চাচী, ফুফু, খালা, মামীরাও মারা গেছে । মেয়ে তাদের সাহায্যে Senora কেনার ব্যবস্থা করতে পারে । অথবা

3. বাবা মেয়েকে মার্কেটে নিয়ে যাবে এবং বাবা মেয়েলি প্রোডাক্ট যে Shop এ পাওয়া যায় সেই Shop এর বাহিরে দাড়িয়ে থাকবে এবং মেয়ে সেই Shop এর ভিতরে গিয়ে Senora কিনে তার হ্যান্ড ব্যাগের ভিতরে নিয়ে বাহিরে আসবে । অথবা

4. বাবা মেয়েকে বাসাতেই নিজ জ্ঞানে টাকা দিবে যেমন ভাবে সাধারণ খরচ করার জন্য টাকা দিয়ে থাকে (এটা এ্যাডে না দেখালেও চলবে) এবং মেয়ে তার menses শুরু হওয়ার আগেই সতর্কতা মূলক ভাবে স্কুল কলেজ কিংবা ভার্সিটি থেকে আসার সময় Shop এ গিয়ে Senora কিনে আনবে ।

......এক কথায় বাবা যেনো এই সব ব্যাপারে মেয়ের মুখোমুখি না হয় ।

...এই সব মেয়েলি ব্যাপারে বাবা এবং মেয়ের মুখোমুখি হওয়াটা যে কতোটা দৃষ্টিকটু, বিব্রতকর এবং অশালীন তা বুঝতে হলে একবার নিজেকে দিয়ে imagine করুন যে আপনার বাবা সরাসরি আপনার হাতে Senora দিচ্ছে অথবা আপনার বাবা আপনাকে সরাসরি প্যান্টি কিনে দিচ্ছে । আমি শেষের কথাটা এই জন্য বললাম কারন Senora যে জায়গায় ব্যবহার করা হয় ঠিক সেই জায়গাতেই প্যান্টি ব্যবহার করা হয় । যদি সরাসরি প্যান্টি কিনে দেওয়াটা অশালীন হয় তাহলে সরাসরি Senora কিনে দেওয়াটাও অশালীন ।

...একটা মেয়ের “শিশু বয়স এবং সেই মেয়েটার 15-20 বছর বয়স” এক নয়, এই দুই বয়সের মধ্যে অনেক পার্থক্য আছে । বাবা আদর করে শিশু বয়সের মেয়েকে চুমু খেতে পারে কিন্তু যখন সে বড় হয় তখন তা করা যায় না । এগুলো বলাও পাপ কিন্তু কি করবো আপনাদের মতো বিবেকহীন মানুষদের বিবেক ফিরিয়ে আনতে এগুলো বলতেই হচ্ছে ।

যদি আপনারা বিবেকবান হয়ে থাকেন এবং আপনাদের শালীনতার মান একটুও থেকে থাকে তাহলে খুব দ্রুত এ্যাডটাকে Modify করবেন কিংবা বন্ধ করবেন এবং Modify করার পূর্ব পর্যন্ত এ্যাডটির সম্প্রচার বন্ধ রাখবেন ।

....আবারো অনুরোধ করছি এই বিজ্ঞাপন Modify করুন অথবা বন্ধ করুন নয়তো এমন একদিন আসবে শীঘ্রই যেদিন আর অনুরোধ করা হবে না । এর জন্য এবং এই ধরণের কর্মকান্ড গুলোর কারণে অনেক বড় মাশুল দিতে হবে ।

Square group এর সাথে যোগাযোগ করার জন্য তাদের Contact Number দেওয়া হলো :-
+88029841531

নিচের ছবিটি বড় আকারে দেখার জন্য ছবিটির উপরে ক্লিক করুন ।

ছবি: 
আপনার রেটিং: None গড় রেটিং: 3.7 (3টি রেটিং)

শেষ জামানা! আরো যে কতকিছু দেখতে হবে? জানিনা ঈমান নিয়ে মরতে পারবে কিনা এই জামানার মানুষ আল্লাহ হিদায়াত দিন ..............আমিন।

-

▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬
                         স্বপ্নের বাঁধন                      
▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬

বিকৃত মস্তিস্ক ! কোন সুস্থ বিবেকমান এটা চিন্তা করতে পারেনা ।
Tenders and Consulting Opportunities in Bangladesh.

এডটার যতটুকু মনে আছে, মেয়েটির মা বেঁচে নেই। তাই বাবা কিনে দিলে আমার কাছে কোন সমস্যা মনে হচ্ছে না। বিজ্ঞাপনটা অশ্লীল মনে হয় নি, আপনার লেখাটাকে মনে হয়েছে।

@অনুরণন,
আপনি বলেছেন ‍Square এর ‍Senora বিজ্ঞাপনের মধ্যে আপনি কোন অশ্লীলতা দেখতে পাচ্ছেন না । আসলে ব্যাপারটা হলো এই রকম, যদি কেউ অন্ধকারকে দেখতে চায় তাহলে তাকে প্রথমে আলো সম্পর্কে জানতে হবে ঠিক তেমনি অশ্লীলতা বুঝতে হলে প্রথমে আপনার মধ্যে শালীনতা থাকতে হবে ।

এখন আপনার মধ্যে শালীনতা নাই বলেই অশ্লীলতাকে দেখতে বা বুঝতে পারছেন না ।  আপনার নিজের মা বোনদের অন্যের ভোগের বস্তু বানিয়ে ফেলবেন তারপরও বুঝতে পারবেন না যে আপনি অশ্লীল কিছু করতেছেন কারন আপনার মধ্যে শালীনতাই নাই ।

আপনার ব্যাপারটা হয়েছে এই রকম যে আপনি বলছেন আমি মাছ পছন্দ করি কিন্তু Fish পছন্দ করি না । আপনি এমন টা বলতেছেন কারন আপনি একজন স্বমূর্খ । আমি আমার লেখায় তাই লিখেছি যা Senora বিজ্ঞাপনে দেখানো হয়েছে । আপনি একজন ইবলিস শয়তানের সাহায্যকারী তাই আপনি ভালো কিছু বুঝতে পারেন না , আপনি যে একজন ইবলিস শয়তানের সাহায্যকারী তা কিন্তু বুঝতে পারছেন না কারন আপনি জ্ঞানহীন স্বমূর্খ ।

মাথায় কিছু থেকে থাকলে একমত হবেন আর একমত না হলে বুঝে ফেলবো আপনি আসলেই তাদের মতো যারা তাদের মা বোনদের অন্যের ভোগের বস্তু বানিয়ে ফেলে কিন্তু বুঝতে পারে না কারন তাদের মধ্যে শালীনতাই নাই তারা পশুর থেকেও অধম । আপনার বোনকে ধর্ষণ করা হয়েছে এটা আপনার কাছে অশ্লীল নয় কিন্তু বিচারের জন্য ধর্ষণের বর্ণনা দেওয়াটা আপনার কাছে অশ্লীল । কারণ আপনি একটা অধম পশুর থেকেও ।

আপনার মন্তব্য পড়ে হেসে ফেললাম ।
এই টেম্পারমেন্ট নিয়ে আত্নসমর্পনকারী (মুসলিম) নাম নিয়েছেন? Laughing

Sad জঘন্য এড....

-

মিনু

কত রকম সকম চলবে এই দেশে!!

বিষয়টাকে খারাপ ভাবলে খারাপ না ভাবলে না।

-
  • সাজ্জাদ

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ!

কোন লজ্জাজ্ঞান সম্পন্ন পিতা কখনোই ওকাজ করতে পারেন না। স্কয়ার তো হলো খৃস্টান মালিকের প্রতিষ্ঠান। খৃস্টান পুরুষেরা নিজেদের পুরো শরীর ঢেকে রাখে পোষাকে, মাথা আর দুই হাতের তালু (কব্জি পর্যন্ত) ছাড়া আর কিছু দেখা যায়না, অথচ তাদের পাশেই তাদের মা বোন মেয়ে স্ত্রী থাকে অর্ধ নগ্ন। এতে তারা মোটেও লজ্জাবোধ করেনা। ওদের কাছে ওটা কোন অশ্লীলতাই নয়।

আমরা মুসলমানদের কাছে লজ্জা হলো ঈমানের অঙ্গ। যার লজ্জা নেই তার ঈমানও নেই। সূতরাং এই মুসলিম প্রধান দেশে মুসলমানদেরকে ধীরে ধীরে লজ্জাহীনতায় অভ্যস্ত করে তোলে ঈমান হারা করার মিশন যুক্ত হয়েছে তাদের ব্যবসার সাথে। যেমন করে ব্যবসার নামে এদেশে ঈস্ট ইন্ডিয়া কম্পানী ঢুকে পড়ে তারপর দেশ দখল করে নিয়ে ১৯০ বছর শাসনের যাতাকলে মুসলমানদের পিষ্ট করে তাদের শিক্ষা-সংস্কৃতি এখানে রেখে গেছে।

শুধু স্কয়ার কেন? অশ্লীলতা ছড়াচ্ছেনা এমন কোন প্রতিষ্ঠান বাকী আছে বলুন? ইউনিলিভার নামক কম্পানীটি তাদের লাক্স সাবানের এড নামক ছবি গুলোতে বেহায়ামীপনার চুড়ান্ত করে ছাড়ছে। আমাদের বোন ও মেয়েদেরকে নগ্নতা আর অশ্লীতার দিকে কি জঘন্যভাবে আকৃষ্ট করছে তা নিশ্চয়ই আপনার নজর এড়িয়ে যায়নি।

এদের বিরুদ্ধে কি করা যায়? দেশের জনগন যদি এর প্রতিবাদ না করে, বিজ্ঞাপন প্রকাশ ও প্রচার কর্তৃপক্ষ যাকে সেন্সরবোর্ড বলা হয় তারা যদি এসব সেন্সর না করে আপনি আমি কি করতে পারি বলুন? অন্তর জ্বালায় জ্বলে পুড়ে মরা ছাড়া আমাদের আর কোন গত্যন্তর আছে কি? আমার এক বন্ধু প্রায়ই বলে থাকেন, এই দেশে ঈমান নিয়ে বসবাস করার অবকাশ আর নেই।

অতি সম্প্রতি ছেলের সামনে মা এর ধর্ষণ কে কেন্দ্র করে পুলিসের গুলিতে নিরীহ জনগণ হত্যাই আমার বন্ধুটির কথাকে আবারো সত্য প্রমানিত করেছে। চোরা না শোনে ধর্মের কাহিনী। যেমন কুকুর তেমন মুগুর মারতে হয়। কিন্তু পাগলা কুকুরের সংখ্যা এত বেড়ে গেছে যে মুগুর মারনেওয়ালারা (মুষ্টিমেয়) আর পেরে উঠছেন না।

আপনাকে অনেক ধন্যবাদ। মায়াস সালামা।

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 3.7 (3টি রেটিং)