একযুগ সাধনার পরে সফলতা!!

পৃথিবী তার নিয়মানুযায়ী চলে। চলে বাকি সব কাজ, মানুষ ও তাঁর মনের ইচ্ছা গুলো নিয়ে অগ্রসর হয় ভবিষ্যতের পানে। কোন মানুষই স্বপ্ন দেখা থেকে বিরত নেই ছোট, বড়, ধনী, গরীব সবাই নানা রকমের স্বপ্ন দেখে, কল্পনায় কত কি সাজায় এতে করে কারো কোন কৃপনতা নেই। যে যার ইচ্ছা মত স্বপ্ন দেখে, স্বপ্ন পূরনে যথাসাধ্য চেষ্টা করে। এরকম অনেক মানুষই পাওয়া যাবে যারা স্বপ্ন পূর্রন করতে সাধনাতে মত্ত সারাবেলা।

এমনই এক বাস্তব ঘটনা শেয়ার করলাম আপনাদের সাথে। যারা এক যুগ ছয়মাস পরে তাদের প্রেমের কলিকে বাস্তবে প্রকাশ করার সুযোগ পেলেন। আসলে কেউ যদি চাওয়ার মত চায় তবে তাঁর চেষ্টা ও চাওয়ার পরিপূর্ণতার কারনে স্রষ্টাও মিলিয়ে দেন তাঁর অন্তরের চাওয়ার সাথে তাঁর চেষ্টা মিলিয়ে। এই তো গত ১৯ শে অক্টোবর শুক্রবার সন্ধ্যায় তাদের কল্পনার প্রেম বাস্তবে রুপ পেল।

কত অপেক্ষার অবসান ঘটিয়ে, কত যাতনার মুখে কালি দিয়ে, কতশত মুখে জুতো পেটা করে, এই চলতি মাসের ১৯ তারিখে একজন একজনের গলায় বেড়ি পরালেন সব শুভাকাংখিদের শুভ কামনায়। আজ আর কেউ নেই যে এসে অপবাদ দেবে, খারাপ বলবে, বরং পাড়াপড়শীও সবাই এসে মঙ্গল কামনা করছে। বলছে সুখে থাকো, ভাল থাকো সব সময়,

অন্ধকার প্রেম আর কল্পনার ভালবাসার কারাগার থেকে বের হয়ে তারা এখন অনেক সুখি। প্রফুল্ল মন নিয়ে তারা এখন হানিমুনে গেছে সিলেটের জাফলনে। আমি তাদের শুভ কামনা করছি। এবং এই অপরুপ জুটির আজীবন সুখ কামনা করছি। পাশা পাশি মনে মাঝে এই কথার উদয় হয়েছে যে, কত যাতনা পেতে হয়েছে এই প্রেমের   অপেক্ষা করে করে। অবশেষে মহান মহীয়ানের অসীম দয়াতে প্রায় একযুগ পরে এই জুটিকে একত্রিত করছেন।


আসলেই চাওয়ার মত চাইলেই আর পাওয়ার চেষ্টা থাকলেই জীবনে পূর্ণতা আসে। তাকে কেউই বাঁধা দিয়ে আটকাতে পারেনা। সে আসবেই যুগ পারকরে হলেও। আমার অনুভবে ভাল লাগছে যে, এতদিন পর যদি বিয়ে না হতো তবে সিমাহীন কষ্ট হতো দুইজনেরই। এতই ভাল লাগছে এই ব্যপারটা শুনে যে, নিজের মাঝে আর লুকিয়ে রাখতে পারিনি। আপনাদের সাথে শেয়ার করলাম। আপনারাও এই জুটির জন্য শুভ কামনা করবেন আশা করি।

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (2টি রেটিং)

"এতদিন পর যদি বিয়ে না হতো তবে সিমাহীন কষ্ট হতো দুইজনেরই। এতই ভাল লাগছে এই ব্যপারটা শুনে যে, নিজের মাঝে আর লুকিয়ে রাখতে পারিনি।"

:)  মজা পেলাম। ধন্যবাদ শেয়ার করার জন্য।

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (2টি রেটিং)