ভয়ংকর দিন আসছে সামনে......সাবধান!!

বি ডি টুমোরো থেকে পড়ে শেয়ার করলাম বিসর্গে

বিরোধী দলের অক্টবর ২৪... ডেট লাইন দমনে সরকারের ভয়াবহ পরিকল্পণা ফাঁস!!!  লিখেছেন ওমার আল ফারুক ২৫ সেপ্টেম্বর, ২০১৩, ০১:০৭:০৩ দুপুর
পুলিশ কতৃক গোপন সূত্রে জানা যায় যে, সরকার ২ মেয়াদী স্থায়ী ভাবে ক্ষমতা দখল করার জন্য Dangerus master plan সাজিয়ে রেখেছে!! তাদের মতে, বিরোধী দল যখন একদফা আন্দোলনে সরকার হটাতে ব্যস্ত থাকবে। সরকার তখন প্রথম ২ দিন সামান্য কিছু ভয় ভীতি দেখাবে বিরোধী দলকে। এভাবে চতুর্থ দিন পর্যন্ত তাদের টানা হরতাল অবরোধের মধ্য দিয়ে যাবে। জানা যায়, পঞ্চম কি ষষ্ঠ দিনের পর থেকেই সরকার তাদের রুপ পরিবর্তন করবে। তাদের plan হচ্ছে, রাজপথে যদি কোন আলোচনা সভা অনুষ্টিত হয় তখন সিভিল পোষাকে কয়েক জন পুলিশ পূর্ব টার্গেট মোতাবেক একটি গাড়ীকে লক্ষ করে গান পাউডার নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিবে। এবং সেই আগুনের জের ধরে ব্রাশফায়ার করার পরিকল্পনা হাতে নিয়েছে। তখন জরুরী অবস্থা জারি করবে। তাদের ভাষ্যমতে, উনি (মেডাম) যদি চান কয়েক হাজার নেতা কর্মী মেরে হলেও ক্ষমতা দখল করবে ।এতে প্রচুর সহায়তা করবে (RAW) ভারতীয় গোয়েন্দা সংস্থা ।

অন্যদিকে, কাদানী গ্যাস পরিবর্তন করে ফেলেছে। যেটা এখন চোখ, মুখ ও নাক জ্বলে। এই কাদানী গ্যাস আর ব্যবহার করবে না। এর থেকে শত গুণ  শক্তিশালী একধরনের এসিড গ্যাস অলরেডি আমদানি করা হয়েছে। এতে সরকারের প্রচুর টাকা খরচ হয়েছে। এটি একধরনের রাসায়নীক পদার্থ। যে পদার্থ মানুষের চোখ মুখ জ্বলসে ও কুচকে দিবে। কাদানী গ্যাসের থেকেও তীব্র যন্ত্রনাদায়ক। কিন্তু এই গ্যাস যখন নিক্ষেপ করা হবে তখন কেউ জানতে পারবে না এই গ্যাস কোথা থেকে এসেছে। এবং উল্টো নাম পড়বে বিরোধী দলের উপর। তারপর সেনা বাহিনী দিয়ে নেতা কর্মীদের ধর পাকড়াও করে অবৈধ রায়াসনিকের দায়ে হামলা মামলা করবে।

এই বৈঠক প্রধান মন্ত্রীর সঙ্গে ২ জন ব্যক্তি করেছে। যে দুজন ব্যক্তির নির্দেশ ও বুদ্ধি অনুযায়ী ৬মে হেফাজত কর্মীদের উপর মধ্যরাতে গনহত্যা চালিয়েছে ।

১- তার ছেলে সজীব ওয়াজেদ জয়। যাকে আমরা বুদ্ধি প্রতিবন্ধি ও পাগল বলি। আসলেই সে মূলত খুবই danger একজন killer .

২- প্রধান মন্ত্রীর

উপদেষ্টামন্ডলীদের অন্যতম তৌফিকই এলাহী। যাকে সচারচর কেউ দেখতে পায় না। কথা গুলো সংক্ষিপ্তভাবে বলা হয়েছে আর বলার কারন এই যে , পরবর্তী কালে যে যা করবেন সব কিছু চিন্তা ভাবনা করেই এগুতে হবে *।।।।*

এরকম গোপন সংবাদ আরো জানতে পারবেন ইনশাআল্লাহ !!

শেয়ার করে সবাইকে জানিয়ে দেওয়ার জন্য অনুরোধ রইলো।

আরো দুইটা লিংক শেয়ার করলামঃ http://www.bdtomorrow.net/blog/blogdetail/detail/5441/moghol/27594

http://www.bdtomorrow.net/blog/blogdetail/detail/6992/faruque/27578#86709

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)