আগামী বছরের প্রথমেই আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে পেপল সেবা

খুব শীঘ্রই আমাদের দেশে ফ্রিল্যান্সার এবং ওয়েব উদ্যোক্তাদের অর্থ লেনদেন সংক্রান্ত জটিলতার অবসান হতে যাচ্ছে। আগামী বছরের শুরু থেকেই বাংলাদেশে যাত্রা শুরু করছে দীর্ঘ প্রতীক্ষিত অনলাইন পেমেন্ট সিস্টেম পেপল। এরই মধ্যে পেপলের শীর্ষ কর্মকর্তারা বাংলাদেশ ঘুরে গেছেন। বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন আইনগত বিষয়েও পরিবর্তন আনা হয়েছে। ফলে বাংলাদেশে পেপলের যাত্রা শুরু করতে আইনগত আর কোনো বাঁধা নেই। আউটসোর্সিংয়ে বাংলাদেশ উল্লেখযোগ্য সফলতা অর্জন করেছে। জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস ওডেক্সে বাংলাদেশের অবস্থান তৃতীয়। দেশি ফ্রিল্যান্সারা প্রায় ১২ ভাগ কাজ করে থাকেন। বাংলাদেশি তরুণরা এ খাতে অনেক সফলতা অর্জন করেছে। আরও অনেক সফল ফ্রিল্যান্সার এবং আই টি উদ্যোক্তা তৈরি করতে খুলনায় কাজ করে যাচ্ছে প্রাণন লি:

দেশের বিভিন্ন প্রান্তে ফ্রিল্যান্সিং পেশা জনপ্রিয় করতে পেপলের এই অন লাইন পেমেন্ট সিস্টেম আরো বেশী সহযোগিতা করবে। আশা করা যাচ্ছে, আগামী বছরের প্রথমেই আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে পেপল সেবা সহজলভ্য হবে।

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (2টি রেটিং)

ভালো খবর। ধন্যবাদ।

বাংলাদেশে ইন্টারনেট ব্যবহারকারীদের যে ভূমিকা ও অগ্রগামীতা রয়েছে, তাতে আরো আগেই পেপালের আসা উচিত ছিল এদেশে। যাইহোক, শেষ পর্যন্ত; শুভ খবর।

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (2টি রেটিং)