এবার খুলনা পলিটেকনিকে আউটসোর্সিং বিষয়ক সেমিনারে...

সামাজিক দায়বদ্ধতা এবং খুলনা জেলা প্রশাসকের নির্দেশনায় প্রাণন লি: বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিষ্ঠানে আউটসোর্সিং এর উপর নিয়মিত সেমিনার করে আসছে। আর সেই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয়ে গেল গত ১৯ জুলাই,২০১২ বৃহষ্পতিবার  খুলনা পলিটেকনিকের অডিটোরিয়াম মিলনায়তনে আউটসোর্সিং বিষয়ক সেমিনার। অনৈতিক ক্লিক বাণিজ্য এবং ভুয়া ডোলেন্সার কোম্পানির হাত থেকে দেশের তরুণ সমাজকে রক্ষা করা এবং সত্যিকারের আউটসোর্সিংয়ের সাথে পরিচয় করিয়ে দিতেই মূলত এই সেমিনার।

বিডিওএসএন,প্রাণন ও প্রযুক্তিতে বাংলাদেশের যৌথ আয়োজনে দিনব্যাপী এই সেমিনারের শুরুতে বক্তব্য রাখেন খুলনা পলিটেকনিকের কম্পিউটার বিভাগের প্রধান এস এম শামীম হাসান এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা পলিটেকনিকের অধ্যক্ষ, মো: শফিউল্লাহ। প্রধান বক্তা হিসেবে সেমিনারে বিডিওএসএনের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রকৌশলী চাতক চাকমা এবং প্রযুক্তিতে বাংলাদেশের পক্ষ থেকে ‘বেস্ট ফ্রিল্যান্সার অফ দি ইয়ার-২০১১’ এ্যওয়ার্ড প্রাপ্ত মামুনুর রশীদ

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রাণনের সহকারি ব্যবস্থাপক(প্রোডাকসন এ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট ), সাইফুল ইসলাম মল্লিক

সেমিনারে আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং পরিচিতি, ফ্রিল্যান্স আউটসোর্সিংয়ের জন্য কাজের ধরন, নির্দিষ্ট কাজের প্রয়োজনীয় যোগ্যতা, কাজ পাওয়ার এবং তা সুষ্ঠুভাবে সম্পন্ন করে আয় করার কৌশল বাস্তবে দেখানো হয়।

আপনার রেটিং: None

Rate This

আপনার রেটিং: None