নিজ এলাকায় বেকার ভাইদের এক লাফে লাখপতি হওয়ার একখান সুবর্ণ সুযোগ ।

আমরা মূলত বিদেশ থেকে ভিন্ন ভিন্ন কয়েক প্রকারের ইন্ড্রাষ্টী স্হাপনের জন্য প্রয়োজনীয় ইকুইপমেন্টগুলো আমদানি করে থাকি এবং দেশের ক্লায়েন্টদের কাছে তা সরবরাহ এবং স্হাপন করে দিয়ে থাকি ।তো যাই হোক - আমার এই পোষ্ট মূলতঃ অটো রাইস মিল নিয়ে।আমরা অটো রাইস মিলের জন্য মেশিনারীজ দেশের যে কোন স্হানে সরবরাহ এবং ইনিষ্টল করে দেই ।

-

-

-

আপনারা যারা বেকার আছেন, আপনারাও ইচ্ছা করলে  নিজ এলাকায় থেকেই আমাদের সাথে শরিক হতে পারবেন ।আপনাদের কাজটি খুবই ছোট্র ।জাষ্ট, খোঁজ করা যে, আপনার এলাকায় অটো রাইস মিল স্হাপনে কেউ ইচ্ছুক কি-না ।যদি আপনার এলাকায় এধরনের কোন পাবলিক থেকে থাকে, তবে তার মোবাইল নাম্বারটি কালেকশন করে  তার সাথে আমাদের যোগাযোগের ব্যবস্হাটা জাষ্ট করে দেওয়া । ক্লায়েন্টের সাথে বাদবাকি সমস্ত আলোচনা আমাদের কোম্পানীর মাকেটিং ইঞ্জিনিয়ার নিজেই আপনার এলাকায় যেয়ে করবে।আর  সেই প্রজেক্ট যদি সফল হয়, তবে আপনি ক্লায়েন্টের সাথে আমাদের যোগাযোগ করে দেওয়ার ছোট্র এই কাজটি করে দেওয়ার জন্য ,  আমাদের কাজ থেকে সম্মানী পাবেন-মিনিমাম এক লক্ষ টাকা ।

-

-

আর ক্লায়েন্টের কাছে যদি আপনার ব্যক্তিগতভাবে বেশ ভালো গ্রহনযোগ্যতা থেকে থাকে, তবে ইচ্ছা হলে আপনি তাকে এভাবেও বলতে পারেন,-

" আমার এক বন্ধুর কোম্পানী  বিদেশ থেকে অটো রাইস মিলের বিদেশী মেশিনারীজ আমদানী করে এবং আর এদেশে স্হাপন করে দেয়, তুমি চাইলে ওর সঙ্গে তোমায় যোগাযোগ করে দিতে পারি । যতদূর জানি ওদের  কোম্পানীর হেড অফিস নাকি ঢাকায়, তুমি যদি চাও তো আমার ফ্রেন্ডের পারসোনাল নাম্বারে এ ব্যাপারটি নিয়ে কথা বলে দেখতে পারো....... ।"  আপনার কাজ জাষ্ট এতোটুকু :!! বাদবাকি কাজ আমরা করবো ।  জাষ্ট এতোটুকু কাজের সম্মানীস্বরূপ আমরা আপনাকে দিতে রাজী আছি-মিনিমাম এক লাখ টাকা ।

একাজটি আপনি নিজেও করতে পারেন, আবার যদি মনে করেন, ক্লায়েন্ট এর কাছে ব্যক্তিগত ভাবে আপনি বেশি গ্রহনযোগ্য নন , তবে যিনি বেশি গ্রহনযোগ্য এরূপ কাউকে দিয়েও ক্লায়েন্ট এর কাছে  প্রোপোজাল পাঠাতে পারেন ।চিন্তা করে দেখুন-  ছোট্র একটা কাজ, "কিন্তু বিনিময়ে প্রাপ্তি ১ লাখ টাকা"।

-

-

ব্যাংকার আর পল্লী বিদ্যুতের লোকজন তো আগেই এ ব্যাপারগুলো টের পেয়ে যান ।সুতরাং অফারটি আপনাদেরও উপর বলবৎ থাকিলো।

-

-

অফটপিকঃ আমরা অটো রাইস মিলের পাশাপাশি পোল্ট্রি এবং ফিস ফিড মিলেরও মেশিনারীজ সরবরাহ এবং ইনিষ্টল করে থাকি ।

----

----

 

আমার সাথে যোগাযোগের ঠিকানাঃ "ইঞ্জিনিয়ার সয়ন (০১৭৭১৪৭৭৯৭৩)।

-

-

সারাদিন বিজনেস নিয়া বিজি থাকি,  বিজনেস এখন অভ্যাসে পরিনত হইছে ।আর তাই সেই কুঅভ্যাসের কারনে ব্লগের মধ্যেও একটু-আধটু বিজনেস কইরা গেলাম আর-কি । ব্লগার ভাইদের বিরক্ত কইরা থাকলে ক্ষেমা চাইতাছি ।

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (2টি রেটিং)

অটো রাইচ মেলের কাজটা কি একটু জানান ?
<a href="http://www.bdtender.com">Tenders And Consulting Opportunities in
Bangladesh.
</a>

ধানের খলা/ চাতালগুলোতে আগের যুগে প্রথাগত পদ্ধতিতে ধান চালে পরিনত করা হতো ।এখন অত্যাধুনিক মেশিনের মাধ্যমে ধানগুলো চালে পরিনত করা হয় ।

ভাল লাগলো জেনে। বির্সগের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ

-

▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬
                         স্বপ্নের বাঁধন                      
▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (2টি রেটিং)