বিসর্গ আড্ডা

বিসর্গ নামে একটি ব্লগ শুরু হলো জেনে আর দেরি করিনি। কেননা যে কোন বিষয়ের শুরুতে অংশ নিতে পারার মধ্যে রয়েছে আলাদা গুরুত্ব। বিসর্গের শুরুর দিককার সদস্য হতে পেরে আনন্দবোধ করেছি। আমি লিখতে তেমন পারিনা তবে পড়তে ভালবাসি। বিসর্গে ইতোমধ্যে বেশ কিছু ভাল ভাল লেখা এবং কিছু কিছু ধারাবাহিক লেখার শুরু দেখতে পাচ্ছি। সদস্য সংখ্যাও মোটামুটি বাড়তেছে। কারণ নতুনদের তালিকায় অনেক নতুন নতুন নামের সংযোজন দেখতে পাচ্ছি। অথচ সে তুলনায় প্রাণ চাঞ্চল্যতা চোখে পড়ার মত নয়।


হয়ত আরো পরে বিসর্গের দৈনিক করা সব মন্তব্য পড়ার হয়ে উঠবে না ব্লগারদের। এখন স্বল্প পরিসরে যেভাবে জমবে আড্ডা সেভাবে পরে হয়ে উঠবে না। অন্যান্য প্রতিষ্ঠিত ব্লগগুলোতে যা এখন বুঝা যাচ্ছে।
বিসর্গের মডারেটরদের মডারেশন এখনো পরিস্কার নয় তবে ব্লগার বাড়ানো ও প্রাণচাঞ্চল্যতা সৃষ্টির উদ্যোগ কর্তৃপক্ষের পক্ষ থেকে নেয়া প্রয়োজন বলে মনে করছি।


বিসর্গের দীর্ঘায়ু কামনা করে শেষ করছি। আসুন আড্ডা জমাই Eye-wink

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

আপনাকে স্বাগত জানাচ্ছি। হুম, বিসর্গকে জমিয়ে তোলা দরকার। এ ব্যাপারে সবার সদিচ্ছাই যথেষ্ট। সবাই যদি প্রতিদিন কিছু কিছু মন্তব্য এবং সাধ্যনুযায়ী লেখা দেন, তাহলে আড্ডা জমবে ভাল।

একমত আদর্শ বাংলাদেশী ও আশরাফ ভাইয়ের সাথে। পোষ্টে যেন মনের কথাগুলোই বললেন। বিসর্গকে সচল করা ও স্বচ্ছ রাখা আমাদেরই দায়িত্ব। যদিও আমিও তেমন পেরে উঠছি না Sad তবে চেষ্টা করবো ইনশাআল্লাহ্ ।

-

"নির্মাণ ম্যাগাজিন" ©www.nirmanmagazine.com

বিসর্গে প্রথম মন্তব্য করলাম আপনার ব্লগে। আমি যতদুর জানি, ব্লগটি এখনও সবার জন্য উন্মুক্ত না। উন্মুক্ত হলে আমরা সবাই নিজেদের বন্ধু-বান্ধবদের আমন্ত্রণ জানাতে পারবো। আর তাহলেই আড্ডা জমে উঠবে। 

আপনাকেও ধন্যবাদ আশরাফ রহমান। আমি চেষ্টা করে যাবো। আশা করছি অন্যরাও আড্ডায় যোগ দেবেন।

ধন্যবাদ ফজলে এলাহি মুজাহিদ।

নিউজকাস্টার ভাই, বেশি পরিমাণ পোষ্ট বোধ হয় আপনার কাছ থেকে পাবো। কেননা নিউজ তো একটু পর পর হয় Smiling

আমার মনে হয় বন্ধুদের ডাকতে সমস্যা নেই। অবশ্য এডমিনরা এক্সেপ্ট করলে বন্ধুরা একটিভ হবে। তার আগে নয়।

আমি প্রতিদিন নিউজ কাস্ট করতে গেলে ব্লগের প্রথম পাতায় কেবল আমার লেখাই দেখা যাবে। কারণ এখানে পোস্ট ও কমেন্টের বড়ই আকাল যাচ্ছে। তাই আপাতত বেশী পোস্ট দেয়া থেকে বিরত আছি। 

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)