সকল বাঙালীর কাছে এক মিনিট সময় চাচ্ছি, বাংলাদেশের নাম উজ্জল করার জন্য

আশা করি সবাই ভালো আছেন। সকল বন্ধুদের সাহায্য চাচ্ছি, আমি ও আমার টিম (Atique IT) koding.com আয়োজিত (KODING GLOBAL HACKATHON) একটি কোডিং এর প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম আর খুশির খবর হলো আমরা প্রথম ও দ্বিতীয় পর্বে টিকে গেছি। এখন সর্বশেষ পর্ব - ভোট। ভোটে যদি আমরা প্রথম হতে পারি তবে এই প্রোগ্রামিং প্রতিযোগিতাটি আমরা জিতে যাব - যা শুধু আমার নয়, পুরো বাংলাদেশের গর্ব। তাই বাঙালী হিসেবে প্রতিটি বাঙালীর কাছে আমার আকুল আবেদন, আমাদের দুটি মিনিট সময় দিন আর আপনাদের মূল্যবান ভোটটি দিন।

ভোট দেওয়া নিয়ম:

  • প্রথমে এই লিংকটিতে যাবেন- http://hackathon.koding.com/entries/atique-it
  • ওয়েব পেইজের নিচে এক থেকে দশ পর্যন্ত দশটি বাটন আছে। দশে আমাদের কত নাম্বার দিতে চান তা দিন। আশা করবো দশই দিবেন।
  • এরপর "Vote" নামে একটি বাটন তার পাশেই দেখতে পারবেন। তাতে ক্লিক করে আপনার মূল্যবান ভোটটি দিন।
  • আপনার ভোটটি দেওয়ার পর পেইজটি আপনার ফেইসবুক ও টুইটারে শেয়ার করতে বলবে, দয়া করে আপনার ফেইসবুক ও টুইটারে শেয়ার করুন। ভয় পাবেন না - আপনার ফেইসবুক ও টুইটার হ্যাক হওয়ার কোনও সম্ভাবনা নেই। Greentree.
    তারপরও যদি কেউ বিষয়টি বুঝতে না পারেন তবে এই ছবি দেখে ভোট দিতে পারেন:

     

    বর্তমানে আমরা ছয় নাম্বারে আছি৷ এখন ছয় নাম্বার থেকে আরও উপরে উঠব নাকি নিচে নামব, সবকিছু আপনার হাতে। ভোটের শেষ তারিখ - 17-12-2014. আমরা শুধু এটাই প্রমাণ করতে চাই, আমরা বাংলাদেশী ফ্রীলান্সাররা ভিক্ষা করে USA কাছ থেকে ডলার নেই না৷ আমরাও কাজ পারি। আমরাও তাদের থেকে কম না। আশা করি সবাই আমাদের এটা প্রমাণ করার সুযোগ করে দিবেন। আপনি ভোট দিন এবং আপনার পরিচিত মানুষদের ভোট দিতে উৎসাহিত করুন। আর এ ব্যাপারে টেকটিউন পরিবারকেও আমাদের সহায়তা করার জন্য আন্তরিক ভাবে অনুরোধ জানাচ্ছি। ধন্যবাদ সবাইকে।

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (3টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (3টি রেটিং)