ফেল করেছি তাতে কি অংকে আমার লেটার আছে

মানুষের একটা স্বভাবজাত অভ্যাস, নিজের দোষ সহজে স্বীকার করতে চায় না। ধরেন, কেউ খুব চেচামেচি করে উচ্চস্বরে কথা বলে, এখন আপনি যদি তাকে প্রশ্ন করেন, চেচামেচি করেন কেনো? এর উত্তরে সে বলবে, আমি আসলে এভাবেই কথা বলি। প্রবাদ আছে একজন ঘরের টিনের চাল থেকে পড়ে যাওয়ার পর অন্যরা দেখে ফেললে সে বলে আমি এভাবেই নেমে থাকি। সন্তান চরম অন্যায় করার পর বিচারের সম্মুখীন হলে বাবা-মা বলে আমার ছেলেটা একটু পাগল টাইপের। একসাথে তিন চারটি প্রেম করার পর মেয়েরা ধরা খেলে বলে - আরে ঐ গুলোতো আসলে আমার খালাতো ভাই,প্রেম তো আমি একটাই করি, শুধু তোমার সাথে॥ এগুলো সব মানুষের মধ্যে স্বভাবতই কম বেশী আছে॥ কিন্তু এইসব গুন থাকলেই আপনি মুক্তমনা বা মুক্তমনের অধিকারি হতে পারবে না।
আজকে আমি আপনাদের শেখাবো কিভাবে মুক্তমনা হতে হয়॥
(১) আপনাকে অবশ্যই এন্টি ইসলামিক হতে হবে, আল্লাহ বলে কিছুই নাই বার বার এই কথাই বুঝাতে হবে সবাইকে।
যারা না বুঝবে প্রয়োজনে তাদের চৌদ্দ গুষ্ঠি উদ্ধার করতে হবে।
২) সমকামীতাকে সমর্থন করতে হবে,নিজে সমকামি হতে পারলে আরো ভালো। প্রয়জনে গরু ছাগল এমনকি কুত্তার সাথে সেক্স করাও ভালো এই মতবাদ প্রচার করতে হবে। উদাহরণ স্বরুপ (15 Oct 2014) তে তসলিমার লেখা "পুরুষের চেয়ে বিড়াল পোষা ভালো" তসলিমা নাসরিনের এই মতবাদ প্রচার করতে পারেন। বিড়াল না পেলে বয়লার মুরগি ব্যবহার করে দেখতে পারেন, তবে আপনি কি ব্যবহার করবেন সেটা একান্তই আপনার ব্যক্তিগত ব্যাপার।
(৩) অশ্লীলতার উপর ৬ মাসের একটা শর্ট কোর্স করতে পারেন তসলিমা নাসরীনের কাছে থেকে॥ উদাহরণ স্বরুপ তসলিমার লেখা - "পূরুষরা যেমন খালি গায়ে ঘুরে বেড়ায় নারীরাও তেমনি খালি গায়ে ঘুরে বেড়াবে, তাদের সূউচ্চ স্তন সবাই দেখবে...।" এটা ফলো করতে পারেন॥ তবে নেংটা হয়ে ঘোরার সময় নিচে একটা হেলমেট পরে নেবেন, অন্যথায় আপনার মেশিনে কেউ আঘাত করতে পারে॥
( ৪) যৌনাঙ্গের স্বাধীনতা চাইতে হবে সব সময়। সবসময় মনে রাখবেন, সেক্স কোনো জাতপাত মানেনা,সবার সাথেই সেক্স করা যায়॥ উদাহরণ হিসেবে হুমায়ুন আজাদের - পৃষ্ঠা-৩২,'পাক সার জমিন সাদ বাদ' বইয়ের এই লেখাগুলো ফলো করতে পারেন॥ "চোখের সামনে আমার মেয়ে বড় হচ্ছে। কিন্তু সামাজিক নিয়মের বেড়াজালে আমার হাত-পা বাঁধা॥" আগেই বলেছি সেক্স কোনো জাতপাত মানেনা।
(৫) নিজেকে কট্টর মুক্তমনা দাবি করবেন। খবরদার আসিফ মহিউদ্দিনের মতো (3 April 2013, দৈনিক সংগ্রাম) আবার যেনো নিজেকে খোদা বলে দাবি কইরেন না। নিয়মিত লেখালেখির মাধ্যমে ব্লগ এবং ফেসবুকে ইসলাম এবং মুসলিমদের চৌদ্দ গুষ্ঠি উদ্ধার করবেন। উদাহরণ হিসেবে ছাত্র ইউনিয়ন সভাপতি ফারুক সাদিকের লেখা (নিউজ ইভেন্ট ২৪,February 28, 2015) "মুসলমানরা একেকটা উন্মত্ত কুকুর।" এই লেখা ফলো করতে পারেন॥ দরকার হলে আরো খারাপ গালি দেবেন।
(৬) ধর্মের বিরুদ্ধে অশ্লীল বাক্যলাপের স্বাধীনতা চাইবেন সবসময়। মুক্তমনে ইসলাম সম্পর্কে কুৎসিত এবং খারাপ কথা লিখবেন। উদাহরণ হিসেবে - তসলিমা নাসরীনের ‘গদ্যপদ্য’ নামক বইয়ের ১২৭ নম্বর পৃষ্ঠার লেখা -"মেয়েদের শরীর ইসলামের বড় সম্পদ, মেয়েদের যৌনাঙ্গেই ঝুলে আছে যাবতীয় ইসলাম। যৌনাঙ্গ নড়লে চড়লে ইসলাম খসে পড়ে।" এই ধরনের লেখা ফলো করতে পারেন তাতে জ্ঞান বৃদ্ধি পাবে।
(৭) আপনাকে কুরআন-হাদিস (তাদের বিকৃত ব্যাখ্যা) জানা লাগবে। সমস্যা নাই বিভিন্ন ওয়েব সাইট আছে যেখানে জাল হাদিস পাবেন, তাতেই কাজ চলে যাবে।
(৮) সবসময় মুসলমানদের কুরবানি নিয়ে বিরোধিতা করবেন, কারণ কুরবানির সময় প্রচুর গরু ছাগল হত্যা হয়! মুসলমানরা কত নিষ্ঠুর চিন্তা করা যায়, গরু ছাগল কি মানুষ না!!!! প্রতিদিন সারা পৃথিবীর রেষ্টুরেন্ট-এ লক্ষ লক্ষ মোরগ জবাই হলেও আপনি কিন্তু তার বিরোধীতা করবেন না - খবরদার॥ চিকেন খাবেন আর কুরবানির বিরোধীতা করবেন।
(৯) পহেলা বৈশাখ, বসন্ত বরণ, মঙ্গল শোভাযাত্রা, বেদীতে ফুল দান, নীরবতা পালন অনুষ্ঠানকে কুসংষ্কার মনে করবেন না কিন্ত ঈদ, হজ, নামাজ এইসব ধর্মীয় অনুষ্ঠানকে সব সময় কুসংস্কার মনে করবেন।
(১০) ফ্রি সেক্সে বিশ্বাস করবেন সব সময়। উদাহরণ হিসেবে,তসলিমা নাসরীনের (চট্রগ্রাম নিউজ ১০/১১/২০১৪ এবং বাংলা নিউজ ২৪) আমি তো মাঝে মাঝেই বলি, যৌন সঙ্গম কেবল চার দেওয়ালের বন্ধ ঘরে হতে হবে কেন! প্রকৃতির কাছে যাও। এই লেখাগুলো ফলো করবেন। মানে কুত্তার মতো রাস্তা ঘাটে সেক্স করবেন আরকি। তবে সাবধান কনডম ব্যবহার করবেন, না হলে এইডস, পাইলস, গনেরিয়া হতে পারে॥
(১১) ডারউইন, রিচার্ড ডকিন্স, আরজ আলী মাতুব্বর এদের সবসময় পীর বলে মনে করবেন। কখনো এদের ভুল ধরতে যাবেন না॥ ভুল ধরলে কিন্তু আপনি আর মুক্তমনা থাকতে পারবেন না।
<> আপনি যদি উক্ত প্যাকেজের সর্বোচ্চ বাস্তবায়ন করতে পারেন তবেই হবেন একজন মুক্তমনা। এবং ইউরোপ-আমেরিকায় পাচ্ছেন আজীবনের জন্য ফ্রি থাকা খাওয়া সহ যাবতীয় সুযোগ সুবিধা। যদি তা নাও পান তবুও আপনার জন্য রয়েছে তাদের আশির্বাদ। মনে রাখবেন, নিজের মতামত সঠিক বাকি সবার মতবাদ ভুল বলে প্রচার করবেন। আপনার মতের কেউ বিরোধীতা করলেই তাদের ছাগু, স্বাধীনতা বিরোধী, মৌলবাদী, ব্রেইন ওয়াস ট্যাগ লাগিয়ে দেবেন। কোনোভাবেই যদি তাদের সাথে যুক্তিতে না পারেন তাতেও চিন্তার কিছু নাই, তখন জোর গলায় বলবেন - "ফেল করেছি তাতে কি অংকে আমার লেটার আছে।"

আপনার রেটিং: None গড় রেটিং: 3.5 (2টি রেটিং)

সুন্দর লিখছেন গুরু.
thanks

আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! ভালোলাগলো!

-

▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬
                         স্বপ্নের বাঁধন                      
▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬

It's the cracteristics of mukto-mona..

But you forget to add another opportunity.

That when someone want to be popular quickly and want to get award then he must follow the rules of the post.

Anyway, it's good writting..
Carry on..

-

Md Amanullah Moral

আসলে মুক্তমনা বলে কিছুই নাই॥ সবই ইসলাম বিরোধীতার ধান্ধাবাজী .....

সালাম ,

আসলেই  আমরা  অন্ধকার  জগতে  ডুবে  যাচ্ছি ।  আল্লাহ  হেফাযত   করুন   ।

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 3.5 (2টি রেটিং)