নাস্তিকের অধিকার

ছুরিকাঘাতে নিহত ব্লগার ওয়াশিকুর রহমান বাবুকে নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।স্থানীয় দাইগড়া জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কালাম জানাজায় ইমামতি করেন(নয়া দিগন্ত) এভাবে আর কত আমরা নাস্তিকদের অপমান করবো।আমরা কি পারি না নাস্তিকের অধিকার রক্ষা করতে।নাস্তিকের মৃত্যুর পর অনেকের জানাজার নামাজ পড়ে কবর দেওয়া হয়।মিডিয়াতে তাদের পরিচয় সঠিকভাবে তুলে ধরা হয় না,বলা হয় প্রগতিশীল মুক্তমনার মৃত্যু হইছে একবারও নাস্তিক বলা হয় না।যেই মানুষ ধর্মে বিশ্বাস করে না,কি কারনে আমরা তার মৃত্যুর পর ধর্মীয় কার্যক্রম করে তাকে অপমান করি।এতে শুধু তার অপমানই হয় না তার বিশ্বাসেরও অমর্যদা হয়।আমরা কি হিন্দু মারা গেলে জানা থাকা অবস্থায় তাকে মুসলিম রীতি অনুযায়ী ধর্মীয় অনুষ্ঠান করি ? না করি না তাইলে কেন নাস্তিক মৃত্যুর পর ধর্মীয় অনুষ্ঠান করতে যাই কেন তারে মুসলিম গোরস্তানে দাফন করি।রফিক বলে সে মুসলিম মোহন দাস বলে সে হিন্দু ডেবিড বলে সে খ্রিস্টান অভিজিত রায় বলে সে নাস্তিক।রফিক মারা গেলে মিডিয়া বলে মুসলিম মোহন দাস মারা গেলে মিডিয়া বলে হিন্দু ডেভিড মারা গেলে বলে খ্রিস্টান কিন্তু অভিজিত রায় বা অন্য কোন নাস্তিক মারা গেলে মিডিয়া ও প্রগতিশীল দাবিদারেরা বলে বিঞ্জানমনস্ক মুক্তমনা মারা গেছে বা হত্যা করা হয়েছে।যারা নিজেরা প্রকাশ্যে ঘোষনা দেয় তারা নাস্তিক তারপরও তাদের নাস্তিক ডাকা হয় না তার বিশ্বাস গোপন রাখার নিলজ্জ চেষ্টা হয়।

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

ভাই আল-আমিন!
খুব সুন্দর বিশ্লেষন করে লিখেছেন! মিডিয়া এখন নাস্তিক সহ যত বাম রাম আছে সবার দালাল তাদের কাছে ন্যায় বিচার চাওয়া বা সঠিক বিষয় জানতে চাওয়া বোকামি বৈ কিছুই নয়! আল্লাহ আমাদের সহায় হোন সবসময়!

-

▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬
                         স্বপ্নের বাঁধন                      
▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬

মন্তব্যের জন্য ধন্যবাদ #এম এস লায়লা

সালাম

ঠিক  বলেছেন  ,  নাস্তিকদের   মুসলমানদের  কবরস্থানে  ইসলামী  রীতি নীতি  মেনে  দাফন  করা    কেন  হয়  , এই  প্রশ্ন  মনে জাগে  ।  কিন্ত্ত  কোন  মিডিয়ায়  তার  জবাব পাই  না ।  এরা সারাটা  জীবন    ও  প্রাণ  উৎসর্গ  করলো   ইসলামের  বিরোধীতা  করে  ,  তাহলে   কেন  এদের  শেষ  ঠিকানা  কবরস্থান  ?  

এখন  সময়  এসেছে   মৃত্যুর  পরে  নাস্তিকদের  অধিকার  রক্ষা  করার  -  আর  যেন কোন  তথাকথিত   মুক্তমনাকে  কবরস্থানে  দাফন  করা  না  হয়  ।   মৃত্যুর  পরে  তাদের  লাশের  কী  হবে  ,  অভিজিতের  মত  তারা  যেন  তা  আগেই  বলে  দেয় ।

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)