এখনো সময় আছে ভালো হওয়ার

তোমার অনেক জ্ঞান থাকা সত্তেও তুমি সত্যকে দেখতে পাওনা। তুমি এই ক্ষুদ্র থেকেও অতি ক্ষুদ্র পৃথিবী আর পৃথিবী থেকেও অতি ক্ষুদ্র শেখ হাসিনার মতো অতি ক্ষনস্থায়ী একটা জীবনকে ভালবাসতে গিয়ে কেন অন্যায়কে সমর্থন করতে গিয়ে মহা পাপী হবে ?যে তোমাদের সমর্থন পেয়ে খুবই অন্যায় ভাবে আরাম আয়েশে ধর্নাড্য ধর্নাড্য জীবন কাটায়।

অথচ সেখান থেকে তুমি কিছুই পাওনা।তোমার যদি সত্যের আত্মা হয় তাহলে এই আকাশের দিকে তাকিয়ে থেকে অনেক বিশাল রহস্স্য দেখতে পাবে। সেই রহস্যের কাছে শেখ হাসিনা একটা ব্যাকটেরিয়া ও হতে পরবেনা।

আর সেই আকাশে যেতে হলে সত্যকে চিনতে হবে ,ভালোকে স্বীকার করতে হবে। ঘৃনা ,অহংকার ,হিংসা ,ত্যাগ করতে হবে। এক আল্লাহর পার্থনা হালাল হারাম এবং,নবীজির দেখানো পূর্ণাঙ্গ জীবন বিধান অনুসরণ করতে হবে। সৎ ভাবে উপার্জন সৎ ন্যায়পরায়ন কাজ , মানুষের প্রতি ভালবাসা , অন্যায় থেকে সম্পূর্ণ রূপে দুরে থাকা , মানুষকে সৎ উপদেশ দেওয়া , মানুষকে সত্যের পথে আহবান করা ,মূল কথা পবিত্র কোরান আর সহি হাদিসকে অনুসরণ করতে হবে। কেন তোমরা শেখ মুজিব আর শেখ হাসিনাকে অন্ধের মতো ভালবাসতে গিয়ে চরম অন্যায়কে সমর্থন করছ ?

তারা তোমাদেরকে কি দেবে এই জীবন শেষ হওয়ার পরে ? তারাকি তোমাদেরকে ওই মহা সুন্দর আকাশে নিতে পারবে ?যার কোনো শুরু আর শেষ নেই।

তোমাদেরকে একটা অনুরোধ করি পবিত্র কোরানের ১৪ শত বত্সর আগে বিজ্ঞান সন্মন্ধে যেসব কথা গুলো বলা হয়েছে সে গুলো মনোযোগ সহকারে পড়বে আর বর্তমানের বিজ্ঞান সন্মন্দে জানবে।

আমি বলি পবিত্র কোরানের কাছে বর্তমানের বিজ্ঞান ও অনেক দুর্বল কারণ পবিত্র কোরানের এখনো অনেক কথা বর্তমান বিজ্ঞান আবিস্কার করতে পারেনি। যেমন , মানুষ যখন মিথ্যে বলে তখন সে মগজের সামনের কোষ গুলি ব্যাবহার করে, মানব জাতি একটা জুটি থেকে এসেছে ,এই পৃথিবীর বাহিরেও জীবন বসবাস করিতেছে যাদের জীবন আমাদের থেকেও অনেক উন্নত আর জ্ঞানী। আরো অনেক অনেক কিছু যা বলে আর শেষ করা যাবেনা।

এই ভাবে ৬ হাজার বার বিজ্ঞান সন্মন্ধে বলা হয়েছে যার একটাও কেহ ভুল বলতে পারেনি। আলবার্ট আইনস্টাইন ,প্রফেসর কিটথ মুর ,এম্রীয়লোজি থেকে শুরু করে অসংখ্য বিজ্ঞানী তাদের কঠিন পতিক্রিয়া জানিয়ে ছিল। সেখানে শেখ হাসিনা তোমাকে কি দেবে ?

এতো ক্ষুদ্র ব্যাপারে তোমরা কেন অন্ধ হয়ে গেছ ? যে তোমাকে ইহকাল পরকালে কিছুই দিতে পারবেনা।

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (টি রেটিং)