ফেসবুক থেকে আয়

01. ইন্টারনেটে সহজে আয়ের জন্য fast2earn এফিলিয়েশন

ইন্টারনেট থেকে সহজে আয়ের সবচেয়ে প্রচলিত পদ্ধতি এফিলিয়েশন। কোন কোম্পানীর হয়ে প্রচার করবেন। এফিলিয়েশন থেকে আয় বিভিন্ন ধরনের হতে পারে। তাদের সাইটে ভিজিটর পাঠালে প্রতি ভিজিটরের জন্য টাকা পাবেন,  কেউ সদস্য হলে আরো বেশি টাকা পাবেন, কিছু বিক্রি হলে তারথেকেও বেশি কমিশন পাবেন। প্রচার করতে পারেন নিজের ওয়েবসাইটে, ব্লগে, ফেসবুক-টুইটারে কিংবা এগুলি যদি নাও থাকে শুধুমাত্র ইমেইল ব্যবহার করেও অন্যের কাছে লিংক পাঠাতে পারেন। সেই লিংকে কেউ ক্লিক করলে আপনি টাকা পাবেন।

 

এধরনের একটি সহজ নেটওয়ার্ক ফাষ্ট২আর্ন। কিভাবে এই নেটওয়ার্ক ব্যবহার করবেন জেনে নিন।

.          তাদের সাইটে যান http://goo.gl/7wO91y

.          নিজের নাম এবং ইমেইল এড্রেস দিন।

.          পছন্দমত পাশওয়ার্ড টাইপ করে দিন।

সদস্য হওয়ার জন্য এটুকুই যথেষ্ট। সাথেসাথেই আপনার একাউন্ট তৈরী হবে। নিজের একাউন্টে ঢুকুন।

.          Banners লেখা বাটনে ক্লিক করুন। বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের ব্যানার দেখতে পাবেন। কোন বিজ্ঞাপন থেকে কত আয় হবে সেটাও দেখা যাবে। পছন্দমত কোন বিজ্ঞাপন ব্যবহারে জন্য তার সাথে দেয়া Get Banner Code বাটনে ক্লিক করুন। সেখানে কোড পাওয়া যাবে।

.          কোডটি কপি করুন এবং আপনার ব্লগ, ওয়েবসাইট, ফেসবুক, ইমেইল ইত্যাদি যায়গায় ব্যবহার করুন। সেখানে ব্যানারটি দেখা যাবে।

আপনার কত আয় হয়েছে সেটা আপনার সাইটে লগ-ইন করলেই দেখা যাবে। তারা টাকা দেয় পেপল ছাড়া এলার্ট-পে এবং ব্যাংকচেকের মাধ্যমে। কাজেই বাংলাদেশ থেকে ব্যবহার করতে সমস্যা নেই।

এলার্ট পে এর সদস্য না হয়ে থাকলে এখনই সদস্য হয়ে নিন এবং আয় শুরু করুন। সাধারনভাবে প্রতিজন লিংকে ক্লিকের জন্য (একই ব্যক্তির বারবার ক্লিক করা যাবে না) আয় ৭ সেন্ট, সেই লিংক থেকে কেউ সদস্য হলে ১.৮ ডলার এবং কেউ কিছু কিনলে ১৫% কমিশন এটাই নিয়ম। তবে বিজ্ঞাপনভেদে তারতম্য আছে।

যত বেশি প্রচার করতে পারবেন আপনার আয় তত বেশি। কাজেই যদি ব্লগ না থাকে তাহলে ব্লগ তৈরী করে নিন।
 

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)