বয়কট ক্লোজ আপ

বিসমিল্লাহ

সংগৃহীত

ক্লোজআপ "কাছে আসার গল্প" এবারের বিজ্ঞাপন দেখেছেন কি? সেখানে দেখনো হয় একটি মেয়েকে(যার মাথায় হিজাব পরানো হয়েছে), আরেকটি খ্রিস্টান ছেলের সাথে প্রেমের(যিনা) সম্পর্ক ছিল, কিন্তু মেয়েটি পরিবারের বিরুদ্ধে যেতে পারবে না বলে ছেলেটির সাথে রিলেশন ব্রেকাপ করে। হঠাৎ একদিন তাদের ট্রেনে দেখা হয়, 

মেয়েটি তখন খ্রিস্টান ছেলেটির দিকে তাকিয়ে থাকে, এর মধ্যে মেয়েটির হাজবেন্ড চলে আসে, তখন মেয়েটি ছেলেটির দিকে আড় চোখে তাকিয়ে থাকে। এই তাকানোর মাধ্যমে কয়েকটি প্রশ্ন তোলা হয়েছেঃ

 ১. পরিবারের দিকে আঙুল তোলা হয়েছে। 

২. ধর্মকে(ইসলামকে) ভিলেন বানানো হয়েছে। যদি ধর্মীয় বাধা না থাকত তবে তারা একসাথে থাকতে পারত। এভাবেই তরুণ প্রজন্মের কাছে ধর্মকে(ইসলামকে) ভিলেন বানানো হচ্ছে। তাদেরকে ব্রেনওয়াশড করা হচ্ছে। 

অথচ একজন মুসলিম বা মুসলিমা(আল্লাহর অনুগত) কখনোই একজন অবিশ্বাসীর সাথে একসাথে থাকতে পারে না। 

একজন অবিশ্বাসীকে ভালোবাসতে পারে না যদি সে আখিরাতে বিশ্বাসী হয়ে থাকে এবং মহান আল্লাহকে ভালোবেসে থাকে এবং ভয় পেয়ে থাকে। 

একজন মুসলিম বা মুসলিমা কখনো অবৈধ প্রেম তথা যিনায় লিপ্ত হতে পারে না। মহান আল্লাহ পবিত্র কুরআনে এব্যাপারে বলেন, "নিশ্চয় যারা মুমিনদের মধ্যে অশ্লীলতার প্রসার কামনা করে, তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখেরাতে যন্ত্রণাদায়ক শাস্তি।

 আর আল্লাহ্‌ জানেন, তোমরা জানো না।(সূরা আননূর-১৯) বনী ঈসরাইলের ৩২ নং আয়াতে এরশাদ হয়েছে, "আর যিনার ধারের-কাছেও যেও না, নিশ্চয় তা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ।" অন্য সূরায় আল্লাহ বলেন, "প্রকাশ্যে হোক কিংবা গোপনে হোক, অশ্লীল কাজের ধারে-কাছেও যাবে না।"

 (আল আন'আম-১৫১) আর এটা ধর্মহীন, সামাজিকতাবিহীন পশুর সমাজ গড়ে তোলার একটি নীল-নকশার অংশ। তাই ইহুদী পণ্য ক্লোজআপের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়াজ তুলুন। বর্জন করুন ঈসরাইলী পণ্য।

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 4 (টি রেটিং)