শাকিরা আসছে বাংলাদেশে ?

সালাম আলাইকুম

শাকিরা আসছে ....?

কাগজে পড়লাম শাকিরাকে বাংলাদেশে আনার জন্য জোর চেষ্টা চালাচ্ছে দুইটি মিডিয়া গোষ্ঠী । একে অন্যের আগে কিভাবে শাকিরাকে রাজী করাতে পারবে , তা নিয়ে প্রতিযোগিতা চলছে । বা: কী দারুণ খবর - ভাল কাজে তো এভাবেই একে অন্যকে হারিয়ে দিতে হবে ।

দেশের তরুণ- যুব সমাজ খুশীতে আত্মহারা হয়ে আছে শাকিরার আসতে পারে জেনে । এই বিখ্যাত গায়িকাকে সামনাসামনি দেখতে পারলে তাদের সবার জীবন ধন্য হয়ে যাবে । শাকিরার গান – নাচ শোনা ও দেখার সৌভাগ্য বা দূর্ভাগ্য আমার এখনো হয় নি । তবে কাগজে খবর পড়ে ও ছবি দেখে আন্দাজ করতে পারি কী ধরণের পোশাকে , কী ধরণের নাচ – গান পরিবেশন করবে এই বিখ্যাত শিল্পী ।

খবরটা পড়ার পর থেকেই ভাবছিলাম , আর কারো কোন দু:চিন্তা কি হচ্ছে না ? মাত্র কিছুদিন আগে শাহরুখ খানের সাথে আসা সহশিল্পীরা সংস্কৃতির নামে ইচ্ছামত খোলামেলা কাপড় পড়ে যেভাবে অনুষ্ঠান করেছে , তার বিরুদ্ধে কোন জোরালো প্রতিবাদ চোখে পড়ে নি । নাচ – গান – মডেলিংয়ের নামে দেশী – বিদেশী কেউ বুকখোলা কাপড় পড়ে প্রকাশ্যে অনুষ্ঠান করতে পারবে না - একটি মুসলিম প্রধান দেশে এমন সরকারী আদেশ থাকবে – এটা আশা করা কি খুব অন্যায় ? 

৩ জানুয়ারি  কাগজে পড়লাম একটি ইসলামিক দল শাকিরার আসার বিরুদ্ধে আন্দোলনের ঘোষণা দিয়েছে । পড়ে খুশী হলাম । যাক্ দেরীতে হলেও , অল্প হলেও এসব অশালীন অনুষ্ঠানের বিরুদ্ধে প্রতিবাদ তাহলে শুরু হয়েছে । আল্লাহ আমাদের দৃষ্টিকে হেফাযতে রাখুন ; অশালীন কোন অনুষ্ঠানের আয়োজন করা থেকে , তাতে অংশ নেয়া - যদি তা শুধু দর্শক হিসাবেও হয় , তা থেকে আমরা যেন দূরে থাকতে পারি , আমীন ।

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

শুধু কি তাই, টিভিতে দেখালো যে, প্রকাশ্য মঞ্চে বাংলাদেশী মেয়েকে চুমো দেয়ার ঘটনাও ঘটিয়েছে শাহরুখ। শোনা যায় সে মেয়ে নাকি কোনভাবে আমাদের প্রধান মন্ত্রীর নিকটজন। কে রুখবে কাকে?

-

"এই হলো মানুষের জন্য স্পষ্ট বর্ণনা ও হেদায়াত এবং মুত্তাকীদের জন্য উপদেশ।" [আলে-ইমরান: ১৩৮]

sl

কিয়ামতের  আগে মুসলমানদের  মধ্যে  নির্লজ্জতা  ছড়িয়ে  পড়বে -  রাসূল  صلى الله عليه وسلم
এর  এই কথা  মনে পড়ে যাচ্ছে ।

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)