পূর্ণ করো!

জালেম জুলুম করেছে একজন চর্মের মানুষের উপর! তাকে মিথ্যার স্বীকার হতে হয়েছে! আমরা রিক্ত হয়েছি, আমরা আহত হয়েছি, আমরা হারিয়েছি সত্যের সৈনিককে, সন্তান হারিয়েছে তাদের পিতাকে, স্ত্রী হারিয়েছে তার সঙ্গীকে, আর জনতা হারিয়েছে তাদের প্রিয়ভাজনকে, তার পরও আমাদের এই শান্তনা যে তিনি ঈমানী শক্তিকে হারাননি, হারাননি তার মনোবলকে, হারাননি তার ধীরতাকে, তিনি সহাস্যে চুম্বন করেছেন শহীদিকে, তার তামান্না পূর্ণ হয়েছে আর কি চাই পৃথিবীতে?

কেউ সারা জীবন নামাজ পড়ে গেলো, সারা জীবন যাকাত প্রদান করে গেলো, সারা জীবন রোজা রেখে গেলো, সারা জীবন হজ্জ করে গেলো কিন্তু ঈমান হারা হয়ে মরলো তাতে কি কোন লাভ হলো? হলোনা! কিন্তু কেউ সারা জীবন কিছুই করেনি কিন্তু ঈমান নিয়ে আল্লাহর সান্নিধ্যে গেলো সেই কামিয়াব হবে ইনশা-আল্লাহ! বাহ্যিক ভাবে আমরা রিক্ত, আমরা আহত কিন্তু কারোরই মনোবল হারালে চলবে না, আমাদেরকে মনোবল আরো বাড়াতে হবে, সামনে অগ্রসর হতে হবে, তবেই তো আমরা কামিয়াব হবো! হে আল্লাহ তোমার প্রিয় বান্দার বিয়োগে তার পরিবার সহ সকলকে উত্তমভাবে ধৈর্য ধারন করার তৌফিক দাও

যুগে যুগেই আল্লাহর দ্বীনকে প্রতিষ্ঠার জন্যে রক্ত বিলাতে হয়েছে, আমরা তো সেই উত্তরসূরী! ভয় নেই, এই রক্তের বিনিময়ে, এই কোরবানির বিনিময়ে জান্নাতের ওয়াদা আছে.....আল্লাহ কবুল করুন এই রক্ত এই কোরবানি! আর আল্লাহর ওয়াদা মত জান্নাতের বাসিন্দা হিসেবে কবুল করুন! আমিন ছুম্মা আমিন! সবকিছুর পরে এটাই শান্তনা যে তিনি এখন আল্লাহর নৈকট্য পেয়ে ধন্য হয়েছেন.....!

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (2টি রেটিং)

শান্তনা যে তিনি এখন আল্লাহর নৈকট্য পেয়ে ধন্য হয়েছেন.....!!

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (2টি রেটিং)