একটি মৃত্যু

Sad
মেয়েটিকে প্রতিিদন দেখা যেত কয়েকজন বান্ধবীেদর নিয়ে কোথায় যেন যায়। কোন দিন জানার ইচ্ছাও ছিলনা। রাগ হোত যখন মেয়েটি স্বপ্নকে দেখে তার সুন্দর শ্যামলা মুখের মিষ্টি হাসি দিয়ে পাশ দিেয় চলে যেত।
আজ রােত ঘুম আসছে না। আকাশের সাথে কথা বলে সময়টা পার করা যায় কিনা ভাবতে ভাবতে কি হল মেয়েটার চেহারা মনে পরছে। কি হল স্বপ্ন ভেবে পায়না।
সকালে ঘুম থেকে উঠে স্বপ্ন যথাবিহিত তার কােজ চলে আসে। সেকি আজো তার সাথে দেখা। দিন যায় প্রতিদিন একি সময় একি জায়গায় দেখা হয়।
আজ স্বপ্ন দেখেতে চায় মেয়েটি কি করে? যথারিতি সময়ে দেখা হল একি সে কিনা গার্মেন্টস করমী। যাহ আর কিছু ভাবকোনা।
কিন্তু রােত তার ছবি চোখের সামনে খেলা করে।
ইদািনং তাকে না দোখলে কেন যেন বুকের এক কোনে কেমন যানি করে। তার মুখের হাসি না দেখলে মনটা খারাপ হয়ে যায়। স্বপ্নও তার দিকে অপলক তাকিয়ে থাকে। মনে হয় তার সাথে একটু কথা বলি। কিন্তু তার সাথে কথা বলতেও সাহস পায়না। হয়তো মেয়েটিও তাকে ভালোবাসে। নয়তো তাকে দেখে কেন গারো কেন এত উত্সাহো। বুদ্ধি আসেনা তাকে কিভাবে মেনের কথা বলবে। কালকে দেিখ কোন উপায় খুজে পাওয়া যায় কিনা। সকােল নাস্তা করে মোবাইল টপআপ দোকানে তাড়ায়া স্বপ্ন। মেয়ে কেন যানি টপআপ দোকানের দিকে তাকালো স্বপ্ন এর বুকের ভিতর ধুক করে উঠলো। মেয়েটার মুখে আজো সেই হাসি। দোকানের ভিতর প্রবেশ করে দোকানদারকে বললো ভাই জান একটা নাম্বার লিখেন নাম্বার টা লিখিয়ে কি জানি খুজছে মনে হয় টাকা হবে হয়তো। সরি ভাই টাকা আনতে ভুলে গেিছ। স্বপ্ন তখনে নাম্বারটি মনে মনস্ত করে ফেলে। স্বপ্ন তার নাম্বার টাতে ১০০ টাকা দিয়ে বেরিয়ে পরে। রাতে মেয়েটির ফোনে এসএমএস করে ওপাশ থেকে কোন বার্তা আসেনা। স্বপ্ন ঘুমিেয় পরে। সকালে এসএমএস আসে কে আপনি? সাথে সাথে ফোন দেয় স্বপ্ন তােদর কথা বেশি স্থায়িত্ব হয় না কলি চলে যায় গার্মেন্টসে। সকালে স্বপ্ন দেরিতে উঠায় কলিকে দেখতে পায়না। স্বপ্ন পরিচয় গোপন করে রাখে যদি রেগে গিয়ে কিছু একটা করে বসে। সময় জায় তাদের মােঝও অনেক পরিবর্তন আসে তারা নিয়মিত ফোনোলাপ করে কিন্তু স্বপ্ন তার পরিচয় গোপনই রােখ।
আজ স্বপ্ন চিন্তা করেেছ কলিকে তার প্রকৃত পরিচয়টা দিবে। আবার চিন্তা করে কাল শুক্রবার ভ্যালানটাইনস ডে কালি আমরা আমাদের নতুন রুপা মেলে ধরবো। ঠিক হয় কাল তারা দেখা করবে। মনে হয় ককোলিও এটাই চাইছিলো।
রাত গড়াতে থাকে স্বপ্ন এর চোখে ঘুম আসেনা। রাত গদিেয় ভোর হয় স্বপ্ন চলে আসে ফুল কিনতে আসে। মন হয়তোবা মানেনাই কলিও আসে ফুলের দোকানে তখনো তার মুখে সেই হাসি। কোথায় থেকে কে এসে কলিকে এক গুচ্ছ গোলাপ দিয়ে দিল। স্বপ্ন মাথায় আকাশ ভেঙ্গে পরার মত। কলি ফুল নিরয় এদিকে আসছে। স্বপ্নও মুগ্ধ আজকে তাকে দেখে লাল শাড়িতে হালকা জাতীয় একটা সাজ। স্বপ্ন এর মনে হচ্ছিলো দৌড়ে গিয়ে বুকের জরিেয় ধরে চিৎকার করে বলে I love you koli রাস্তারলোক ওপার থেকে শুধু শুনা গেল স্বপ্ন না!!!!
ততখনে স্বপ্ন এর রক্তাক্ত দেহ পিচডালা রাস্তায় গড়াগড়ি খাচ্ছিল।

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)